About Author

নিজেই তৈরি করুন যেকোন অ্যাপ বা ইডিট করুন আপনার মোবাইল দিয়েই|

আশা করি সবাই ভাল আছেন এবং আমাদের সাথেই আছেন?

এখন আসল কথায় আসি, আমরা অনেকেই অ্যাপ্লিকেশান এডিট করতে চাই। এটা হতে পারে অ্যাপ এর নাম পরিবর্তন, আইকন পরিবর্তন, ব্যাকগ্রাউন্ড পরিবর্তন সহ আরও অনেক কিছু....!!

তাই আমি আজকে আপনাদের এমন একটি Apps দিব যা দিয়ে আপনি আপনার ফোনেই যে কোন অ্যাপ্লিকেশানে (apk ফাইল অথবা ইন্সটল করা অ্যাপ ) প্রায় যে কোন কিছু এডিট করতে পারবেন এমনকি অ্যাপ্লিকেশান হ্যাক ও করতে পারবেন...!!

এটা একটি সার্বজনীন প্রফেশনাল লেভেলের অ্যাপ্লিকেশান এডিটর টুল ,মানে আপনি যেকোন apk ফাইলই এটা দিয়ে এডিট করতে পারবেন, কোন সীমাবদ্ধতা নেই এবং রুট থাকলে সিস্টেম অ্যাপ্লিকেশানও...!!

তবে এসব advanced কাজ মানে apk ফাইল এর structure বা modification সম্পর্কে আপনার ধারনা না থাকলে আপনি হয়তো এটা তেমন একটা ব্যবহার করতে পারবেন না...!!

কিন্তু যদি আপনার জানা থাকে তবে এটা দিয়েই সব করতে পারবেন। অবশ্য অ্যাপ্লিকেশানের হেল্প সেকশানে সাধারন ব্যবহারকারীদের জন্য কমন কিছু modification এর নিয়ম দেয়া আছে....!!

তবে অ্যাপ্লিকেশান এর বিভিন্ন ধরনের জন্য একেক অ্যাপ এ একেক রকম নিয়ম প্রযোজ্য তাই না বুঝে কিছু করতে যাবেন না। আগে নরমাল ইন্সটল না করা অ্যাপ্লিকেশান এডিট করে নিজের ধারনা তৈরি করে নিন....!!

তাবে ঘাঁটতে থাকলে অনেক কিছুই নিজেই ধীরে ধীরে বুঝে যাবেন। আর এত অসংখ্য বিষয়ের tutorial দেয়া সম্ভব না তাই যারা বুঝেন এবং confidence আছে তারাই শুধু ব্যবহার করুন....!!

এবার নিচে থেকে Apps টি ডাউনলোট করুন-

Click here to download

সবাই ভাল থাকুন এবং এর সাথেই থাকুন।

Contact me - Tusher Biswas

Related Post:

  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment